মাসুদ রানা লেমন, রাণীশংকৈল: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২৩শে মার্চ বুধবার বিকালে রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে এক দিনের জন্য”মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী”মেলার শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির, উপজেলা আ”লীগ সভাপতি,ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক,মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার ভূমি ইন্দ্রজিৎ সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম,উপজেলা কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান প্রেসক্লাব সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক আনোয়ারুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীগণ ও সংবাদকর্মিরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উন্নয়নের সচিত্র নিয়ে মেলায় ১০টি স্টল প্রদর্ষণ করা হয়৷বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নিত হওয়ায় এ নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷মেলার স্টলে অংশ গ্রহণ করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, উপজেলা প্রশাসনের,প্রকল্প বাস্তবায়ন বিভাগ,মৎস্য বিভাগ,প্রকৌশল বিভাগ,পল্লী দারিদ্র বিমোচন ও পল্লী ব্যাংক,প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা বিভাগ,মহিলা বিষয়ক অধিদপ্তর ও তথ্য কেন্দ্র,পল্লী বিদ্যুৎ সমিতি,রাণীশংকৈল জনাল অফিস ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন রাণীশংকৈল। অনুষ্ঠান পরিচালনা করেন উপ-সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।